শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

চুনারুঘাটে গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : চুনারুঘাট থেকে গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী সিরাজ মিয়াকে (৪০) আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে তাকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দক্ষিণ হাতুন্ডা গ্রাম থেকে আটক করা হয়। তিনি ওই গ্রামের ছালাম মিয়ার পুত্র।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজিব আলী জানান, সিরাজ মিয়া এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে ২২ কেজি গাঁজা ও ২১ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com